You are here
Home > জাতীয় > করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৮৯ শতাংশ

করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৮৯ শতাংশ

গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। আগের দিনে এই রোগে মারা গিয়েছিল ৭ জন। এ সময়ে সংক্রমণ বেড়েছে দশমিক ১৫ শতাংশ। 
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৮৫ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৭ শতাংশ। মঙ্গলবার করোনায় শনাক্তের হার ছিল ১৬ দশমিক ৭৪ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১৬ দশমিক ৮৯ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ২৩৩ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৭২৮ জন। আগের দিন ১১ হাজার ৯৩২ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ১ হাজার ৯৯৮ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৪ লাখ ১৬ হাজার ৯৮৪ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৮৪ হাজার ৭০০ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৭ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫২৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৯ হাজার ৭৯৯ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ২৩ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৬ দশমিক ২৮ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৩০২ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১ হাজার ৭৪ জন। শনাক্তের হার ১৭ দশমিক ০৪ শতাংশ। আগের দিনে এই হার ছিল ১৮ দশমিক ৫৫ শতাংশ। আজ করোনায় মৃতদের মধ্যে ২ জনই এই জেলার বাসিন্দা।

Similar Articles

Leave a Reply

Top