You are here
Home > জাতীয় > করোনার জাল সনদ বিক্রির অভিযোগে চারজন রিমান্ডে

করোনার জাল সনদ বিক্রির অভিযোগে চারজন রিমান্ডে

করোনার জাল সনদ বিক্রির অভিযোগে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গ্রেপ্তার চার জনের প্রত্যেকের দুই দিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই হযরত আলী মিলন চার জনের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ডের আবেদন করেন।আদালত শুনানী শেষে প্রত্যেকের দুই দিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন-মো. ইলিয়াস, দীপক চন্দ্র বৈদ্য, জাকির হোসেন এবং নুরনবী।

পুলিশ বলছে, বিদেশগামী যাত্রীদের কাছে মোটা অংকের টাকা নিয়ে আসামিরা কোভিড-১৯ এর জাল সনদ তৈরিসহ বিক্রি করতো।

মামলার তদন্ত কর্মকর্তা রিমান্ড আবেদনে বলেছেন, আসামিরা অত্যন্ত চতুর প্রকৃতির। তারা একটি সংঘবদ্ধ জাল সনদপত্র জালিয়াতি চক্রের সক্রিয় সদস্য। প্রাথমিক তদন্তে জানা যায়, আসামিরা নিজেরাই কোভিড-১৯ এর জাল সনদ তৈরিসহ বিদেশগামী যাত্রীদের কাছে তা বিক্রি করে নিজেরা প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করতো। তাদের প্রযুক্তিগত সহায়তা দিচ্ছে একটি সংঘবদ্ধ চক্র। যারা এখনো ধরাছোঁয়ার বাইরে আছে।সংঘবদ্ধ জাল সনদপত্র তৈরির চক্রের সক্রিয় সদস্যদের গ্রেপ্তার ও আরও জাল সনদপত্র উদ্ধারের জন্য আসামিদের ৫ দিনের রিমান্ড মঞ্জুরের প্রযোজন বলে উল্লেখ্য করেন।

গত সোমবার তেজগাঁও থানাধীন পুরাতন এয়ারপোর্ট রোডের বিজয় স্বরণীর ‘সিএসবিএফ হেলথ সেন্টার’ নামক প্রতিষ্ঠানের সামনে থেকে আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব। পরে এ আসামীদের বিরুদ্ধে তেজগাঁও থানায় প্রতারনা অভিযোগে এমামলাটি দায়ের করেন পুলিশ।

Similar Articles

Leave a Reply

Top