You are here
Home > জাতীয় > এহসান গ্রুপের পরিচালক ৭ দিনের রিমান্ডে

এহসান গ্রুপের পরিচালক ৭ দিনের রিমান্ডে

পিরোজপুরে মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতি মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে টাকা আত্মসাৎ ও প্রতারণা মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দীনের আদালত এ আদেশ দেন।
সরকারি কৌঁসুলি খান মো. আলাউদ্দিন জানান, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতি মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে ৯১ কোটি ১৫ লাখ ৯৩৩ টাকার আত্মসাৎ মামলায় ৭ দিনের রিমান্ড দিয়েছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এদিকে জেলা আইনজীবী সমিতির কোনো অ্যাডভোকেট রাগীব আহসান ও তার তিন ভাইয়ের পক্ষে অবস্থান নেননি।
এ মামলার বাদী ছিলেন তেজদাসকাঠী এলাকার হারুন অর রশিদ।
জানা গেছে, মুফতি মাওলানা রাগীব আহসান বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিনের মাধ্যমে বুঝিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেন। গ্রাহকের টাকা নিয়ে প্রতিষ্ঠানের নামে জমি ক্রয় না করে রাগীব আহসান নিজ ও আত্মীয়স্বজনের নামে জমি কিনেন। সেসব জমির ৯০ শতাংশ গোপনে বিক্রি করে টাকা আত্মসাৎ করেন। এ ছাড়া এহসান গ্রুপের ১৭টি প্রতিষ্ঠানের ১৬টিই উধাও হয়ে গেছে।
এসব অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের পরিচালক মুফতি মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে তাদের অপর দুই ভাই মুফতি মাওলানা মাহমুদুল হাসান ও মো. খাইরুল ইসলামকে পিরোজপুরের খলিশাখালী নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

Similar Articles

Leave a Reply

Top