You are here
Home > জাতীয় > এলএসডি মাদক মামলায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর রিমান্ডে

এলএসডি মাদক মামলায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর রিমান্ডে

এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের মামলায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গতকাল রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর ভার্চুয়াল আদালত শুনানি শেষে প্রত্যাককের পাচঁ দিন করে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব (রূপল) ও আসহাব ওয়াদুদ (তুর্য) এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

গত ২৭ মে ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই সালাহউদ্দিন কাদের তিন শিক্ষার্থীকে সাত দিন করে রিমান্ড আবেদন করেন । ওই দিন আদালত আসামীদের কারাগারে পাঠিয়ে ৩০ মে রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

আসামীদের কারাগার থেকে তাদের ভার্চুয়ালি উপস্থিত দেখানো হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত পাচঁ দিনের পুলিশ রিমান্ড মন্জুর করেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক মাদক জব্দ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় এই তিন জনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়।

Similar Articles

Leave a Reply

Top