You are here
Home > জাতীয় > আইনজীবীর মৃত্যুতে ঢাকার নিম্ন আদালতে কর্মবিরতি পালন

আইনজীবীর মৃত্যুতে ঢাকার নিম্ন আদালতে কর্মবিরতি পালন

ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আয়ুবুর রহমানের মৃত্যুতে রোববার পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছে ঢাকার নিম্ন আদালত।  

ঢাকা আইনজীবী সমিতির অনুরোধের পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ্ আবু।

গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আয়ুবুর রহমান।  

গতকাল সকাল ১১টায় ঢাকা জজকোর্ট প্রাঙ্গণে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছন তার এসোসিয়েট এডভোকেট সেলিম হোসেন ।

স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুণগাহী রেখে যাওয়া আয়ুবুর রহমান ঢাকা বারের আজীবন সদস্য ও কার্যনির্বাহী কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের অধিবাসী। ১৯৮৮ সালের ৫ অক্টোবর তিনি বাংলাদেশ বার কাউন্সিলের সনদপ্রাপ্ত হয়ে ১৯৮৮ সালের ১৫ ডিসেম্বর ঢাকা আইনজীবী সমিতিতে যোগ দেন।
নবনিযুক্ত প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, ঢাকা দক্ষিনের মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও ঢাকা আইনজীবী সমিতির সদস্যরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেছেন।

Similar Articles

Leave a Reply

Top