You are here
Home > জাতীয় > অপো’র গ্রীষ্মকালীন অফারে পুরনো ফোন বদলে নেওয়া যাবে নতুন ফোন

অপো’র গ্রীষ্মকালীন অফারে পুরনো ফোন বদলে নেওয়া যাবে নতুন ফোন

স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো স্মার্টফোন প্রেমীদের জন্য দুর্দান্ত এক্সচেঞ্জ অফার চালু করেছে। বুধবার থেকে চালু হওয়া এই অফারের আওতায় ক্রেতারা সোয়াপ অ্যাপ ও অন্যান্য অনুমোদিত চ্যানেল ব্যবহার করে নির্দিষ্ট মডেলের অপো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। এই অফারটি পুরো গ্রীষ্মকাল জুড়ে চলবে।

অফার চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের বর্তমানে ব্যবহৃত ফোন এক্সচেঞ্জ করে অপো  এফ১৯ প্রো, এফ১৯ ও রেনো৫- এই তিনটি মডেলের স্মার্টফোন এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। ব্যবহারকারীরা সোয়াপ অ্যাপ, দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত অপো শপ, সকল লাইভ ওয়্যার চেইন শপ এবং সকল পিকাবু অফলাইন শপ থেকে এই অফারটি গ্রহণ করতে পারবেন। সোয়াপ অ্যাপের মাধ্যমে আপনার স্মার্টফোন পণ্য হ্যান্ডসেটের ভ্যালু জানতে নিচের লিংকে ভিজিট করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে: https://play.google.com/store/apps/details?id=com.swap.swap_ecommerce.

এক্সচেঞ্জ সুবিধার আওতায় ক্রেতারা ২৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন এবং তিনমাসের (এফ১৯ সিরিজেরজন্য ৬৫ শতাংশভ্যালুব্যাক) ‘বাইব্যাক’ অফার সুবিধা উপভোগ করতে পারবেন। এই পুরো প্রক্রিয়াটি খুবই সহজ। আগ্রহীরা প্রথমে সোয়াপ অ্যাপে গিয়ে তাদের পুরনো স্মার্টফোনের মূল্য জানতে পারবেন। দাম জানার পর এক্সচেঞ্জের জন্য আপনি আপনার পছন্দের চ্যানেল (অপো আউটলেট/ লাইভ ওয়্যার আউটলেট/ পিকাবু.কম আউটলেট/অনলাইন ও আউটলেট ভিজিট) বাছাই করতে পারবেন। হ্যান্ডসেট ভালমতো দেখে এবং অ্যাপের মাধ্যমে দামের বিষয় যদি মিলে যায়, তাহলে বাকি প্রক্রিয়াটুকু করবে শো-রুম ম্যানেজার। আপনি যদি চূড়ান্ত দামের সাথে একমত হন, তাহলে আপনি ফোনটি এক্সচেঞ্জ করতে পারবেন এবং ঐ দামের সাথে মিলিয়ে অপো নতুন স্মার্টফোন কিনতে পারবেন। আর অফার থাকাকালীন মূল দামের সাথে এক্সচেঞ্জ অফার গ্রহনকারীরা অতিরিক্ত ২৫০০ টাকা অপোর পক্ষ থেকে পাবেন। আগ্রহী ক্রেতাদের এই অফারটি পেতে হলে তাদের জাতীয় পরিচয়পত্রের কপি, পাসপোর্ট সাইজ ছবি এবং সোয়াপ অ্যাপের স্ক্রিনশটের মূল্যায়ন প্রতিবেদনসহ কাস্টমার ফরম পূরণ করতে হবে।

Similar Articles

Leave a Reply

Top