You are here
Home > খেলাধুলা > সেভিয়ার সাথে চুক্তি নিশ্চিত করলেন ইসকো

সেভিয়ার সাথে চুক্তি নিশ্চিত করলেন ইসকো

রিয়াল মাদ্রিদের সাথে জুনে চুক্তি শেষ হয়ে গিয়েছিল স্প্যানিশ তারকা মিডফিল্ডার ইসকোর। তারপর থেকেই নতুন ক্লাবের সন্ধানে ছিলেন এই স্প্যানিশ। নতুন মৌসুম শুরু হবার আগেই লা লিগার আরেক দল সেভিয়ার সাথে দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করতে সম্মত হয়েছেন ইসকো। সেভিয়ার পক্ষ থেকে আজ এই তথ্য নিশ্চিত করা হয়েছে। 
এক বিবৃবিতে সেভিয়া জানিয়েছে, ‘ইসকোর সাথে আমরা নীতিগত ভাবে সমঝোতায় পৌঁছেছি। এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে তৃতীয় খেলোয়াড় হিসেবে ইসকো আমাদের ক্লাবে যোগ দিতে যাচ্ছেন। ইতোমধ্যেই মেডিকেল পরীক্ষার জন্য ইসকো সেভিয়া এসেছেন। তার সাথে আমাদের দুই বছরের চুক্তি হচ্ছে।’
এবারের গ্রীষ্মে দুই ডিফেন্ডারকে দলে ভিড়িয়েছে সেভিয়া। ইতোমধ্যেই ধারে গালাতাসারে থেকে মারকাও ও ম্যানচেস্টার ইউনাইটেড থেকে এ্যালেক্স টেলেস দলে এসেছেন। 
স্পেনের জাতীয় দলের জার্সি গায়ে ইসকো ৩৮টি ম্যাচ খেলেছেন। নতুন এই চুক্তির মাধ্যমে ইসকো আবারো স্পেন ও রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জুলেন লোপেতেগুয়ের সাথে কাজ করার সুযোগ পাচ্ছেন। ৯ বছর আগে ৩০ মিলিয়ণ ইউরোতে মালাগা থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ইসকো। গ্যালাকটিকোদের হয়ে এই দীর্ঘ সময়ে ইসকো পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি লা লিগা ও একটি কোপা ডেল রে শিরোপা জিতেছেন। 
৩০ বছর বয়সী ইসকো রিয়ালের হয়ে ৩৫৩টি ম্যাচ খেলেছেন। এ পর্যন্ত চারটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলেছেন, যার মধ্যে ২০১৭ সালে জুভেন্টাস ও ২০১৮ সালে লিভারপুলের বিপক্ষে মূল একাদশে ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে কোচ কার্লো আনচেলত্তির অধীনে মূল দলে খুব একটা সুযোগ পাচ্ছিলেন না। গত মৌসুমে রিয়ালের চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের মিশনে কোন ম্যাচেই তাকে মাঠে নামানো হয়নি। পিঠের ইনজুরির কারনে পুরো মৌসুমে সব মিলিয়ে মাত্র ১৭ ম্যাচ খেলেছেন, এর মধ্যে তিনটিতে খেলেছেন মূল একাদশে। 

Similar Articles

Leave a Reply

Top