You are here
Home > খেলাধুলা > সিরি-এ: মার্টিনেজের হ্যাটট্রিকে অবশেষে জয়ের ধারায় ফিরলো ইন্টার

সিরি-এ: মার্টিনেজের হ্যাটট্রিকে অবশেষে জয়ের ধারায় ফিরলো ইন্টার

লটারো মার্টিনেজের হ্যাটট্রিকে শেষ পর্যন্ত জয়ের ধারায় ফিরেছে ইন্টার মিলান। শুক্রবার তলানির দল সালেরনিতানাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে সিরি-এ টেবিলের শীর্ষস্থান ফিরে পেয়েছে ইন্টার। অন্তত ৪৮ ঘন্টার জন্য এই শীর্ষস্থান ধরে রাখার সুযোগ পাচ্ছে সিমোনে ইনজাগির দল।
সান সিরোরা ম্যাচটিতে জোড় গোল করেছেন এডিন জেকো। নাপোলি ও এসি মিলানকে বর্তমান চ্যাম্পিয়নরা এক পয়েন্টের ব্যবধানে পিছনে ফেলে শীর্ষে উঠে এসেছে। এই দুই দল রোববার রোববার একে অপরের মোকাবেলা করবে।  
ফেব্রুয়ারির শুরু থেকে সব ধরনের প্রতিযোগিতায় গত সাতটি ম্যাচে ইন্টার মাত্র একটিতে জয়ী হয়েছিল। আর এ কারনে লিগ টেবিলের শীর্ষস্থানটি হারিয়েছিল বর্তমান চ্যাম্পিয়নরা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র প্রথম লেগের ম্যাচেও লিভারপুলের কাছে ২-০ গোলে পরাজিত হয়ে বিদায়ের শঙ্কায় রয়েছে। এছাড়া টানা চার ম্যাচে ৪০০ মিনিটেরও বেশী সময় ধরে পুরো দল কোন গোল করতে পারেনি। 
এসব কিছুর জবাব কাল দিয়েছেন মার্টিনেজ। ডিসেম্বরের মাঝামাঝি থেকে গোল করতে না পারা মার্টিনেজ কাল একে একে সালেরনিতানার জালে তিন গোল দিয়েছেন। নিকোলো বারেলার থ্রু বল থেকে ২২ মিনিটে তার গোলে ডেডলক ভাঙ্গে ইন্টার। এর আগে তার একটি শট ক্রসবারে লেগে ফেরত আসে। বিরতির ঠিক আগে আবারো বারেলার এসিস্টে প্রায় একই ধরনের এক গোলে ব্যবধান দ্বিগুন করেন মার্টিনেজ। ৫৬ মিনিট জেকোর সহায়তায় জোড়ালো শটে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড হ্যাটট্রিক পূরণ করেন। আটালান্টা থেকে ইন্টারে যোগ দেবার পর নিজের দ্বিতীয় ম্যাচে বদলী বেঞ্চ থেকে মাঠে নেমেই ৬৪ মিনিটে জেকোকে দিয়ে চতুর্থ গোলটি করিয়েছেন জার্মান ডিফেন্ডার রবিন গোসেনস। পাঁচ মিনিট পর নিজের দ্বিতীয় গোল করে জেকো ইন্টারের জয় নিশ্চিত করেন।

Similar Articles

Leave a Reply

Top