You are here
Home > খেলাধুলা > শুরু হলো সিপিএল

শুরু হলো সিপিএল

বৃহস্পতিবার ২৬ আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি লিগ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর মাঠে গড়িয়েছে। আসরের প্রথমদিন বাংলাদেশ সময় রাত আটটায় মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ত্রিনিবাগো নাইট রাইডার্স এবং গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

ফ্র্যঞ্চাইজি লিগের এই যুগে এক দেশের লিগ শেষ হতে না হতেই শুরু হয় আরেক দেশের লিগ। ইংল্যান্ডের দ্য হান্ড্রেড শেষ হওয়ার সপ্তাহ না পেরোতেই বৃহস্পতিবার শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। বিশের সব ফ্র্যাঞ্চাইজি লিগগুলোড় লিস্ট করলে সেখানে ওপরের দিকেই নাম থাকবে সিপিএলের। আর, সব ক্যারিবিয়ান ক্রিকেটারদের একসাথে দেখা যায় বলে দর্শকরাও বেশ ভালোবাসে এই লিগকে।

গত আসরের পর এই আসরের সবগুলো ম্যাচও অনুষ্ঠিত হবে এক মাঠেই। সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে হবে সবগুলো ম্যাচ। প্রথমদিন ত্রিনিদাদ এবং গায়ানার লড়াইয়ে মাঠে নামছে  মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, কলিন মুনরোর মতো প্লেয়াররা। এছাড়াও টুর্নামেন্টে খেলবেন ফাফ ডু প্লেসিস, থিসারা পেরেরা, টিম ডেভিডের মতো খেলোয়াড়েরা।

আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি সিপিএলে দল কেনায় এবার নাম বদলিয়ে মাঠে নামবে কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। বারবাডোস ট্রাইডেন্টস থেকেঠয়েছে বারবাডোস রয়্যালস, সেইন্ট লুসিয়া জুকস থেকে এবার খেলবে সেইন্ট লুসিয়া কিংস নামে।

Similar Articles

Leave a Reply

Top