You are here
Home > খেলাধুলা > রিয়ালের প্রচেষ্টা ব্যর্থ করে পিএসজিতেই থেকে যাচ্ছেন এমবাপে

রিয়ালের প্রচেষ্টা ব্যর্থ করে পিএসজিতেই থেকে যাচ্ছেন এমবাপে

রিয়াল মাদ্রিদে তাহলে যাচ্ছেন না কিলিয়ান এমবাপে? বিশ্বকাপজয়ী তারকা স্ট্রাইকারকে দলে টানার সব প্রচেষ্টা ভেস্তে যাচ্ছে স্প্যানিশ পরাশক্তিদের? ফ্রান্সের একাধিক গণমাধ্যমের প্রতিবেদন তেমনটাই বলছে।

 তারা জানিয়েছে, বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর কাছাকাছি রয়েছেন এমবাপে।

গত কয়েক দিন যাবত গুঞ্জন চলছিল, রিয়ালের সঙ্গে মৌখিক সমঝোতা হয়ে গেছে এমবাপের। চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে তিনি যোগ দেবেন সান্তিয়াগো বার্নাব্যুর দলটিতে। কিন্তু সব জল্পনা-কল্পনা উড়িয়ে বিস্ময় জাগিয়ে ‘ইউ-টার্ন’ নিতে যাচ্ছেন তিনি।

প্রখ্যাত ইতালিয়ান সাংবাদিক ও ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দলবদল বিষয়ে বিশেষজ্ঞ জিয়ানলুকা দি মার্জিও শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের স্বীকৃত পেজে লিখেছেন, ‘এমবাপে পিএসজিতে থেকে যাওয়ার এবং তার চুক্তি নবায়ন করার কাছাকাছি রয়েছে।’

ফরাসি গণমাধ্যমের দাবি, এমবাপেকে বিপুল অঙ্কের পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। স্বদেশি ফুটবলারকে ধরে রাখতে তার কাছে ক্লাবের সর্বোচ্চ বেতনধারী হওয়ার প্রস্তাব রাখা হয়েছে।

 সেক্ষেত্রে সামনের মৌসুম থেকে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি ও ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের চেয়েও বেশি আয় করবেন তিনি। এখানেই শেষ নয়। ফরাসি রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাঁখোও নাকি এমবাপেকে প্যারিসে থেকে যাওয়ার জন্য প্রভাবিত করছেন। দুজনের মধ্যে রয়েছে ভালো বন্ধুত্ব।

স্কাই স্পোর্ত ইতালিয়া প্রতিবেদন করেছে যে এমবাপে পার্ক দে প্রিন্সেসের ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে, মার্কা জানিয়েছে, এতদিন প্রায় নিশ্চিত থাকলেও রিয়াল হতাশ হতে শুরু করেছে। আগামী গ্রীষ্মে এমবাপেকে দলে টানার বিষয়ে তারা আর আত্মবিশ্বাসী নয়।

Similar Articles

Leave a Reply

Top