You are here
Home > খেলাধুলা > মাঠে নামার আগে বড় ধাক্কা জার্মান শিবিরে

মাঠে নামার আগে বড় ধাক্কা জার্মান শিবিরে

কাতার বিশ্বকাপে মাঠে নামার আগে এ বার ইনজুরির ধাক্কা জার্মান শিবিরে। বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে জার্মানি-জাপান। তবে জাপানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে জার্মানি পাবে না লেরয় সানেকে। মঙ্গলবার অনুশীলন করার সময় হাঁটুতে চোট পেয়েছেন তিনি।

ফুটবল বিশ্বকাপে এশিয়া থেকে সবার আগে ইরাজার্মানির প্রথম একাদশের গুরুত্বপূর্ণ ফুটবলার সানে। বায়ার্ন মিউনিখের উইঙ্গার দলের আক্রমণ তৈরির ক্ষেত্রে বিশেষ ভূমিকা নেন। স্ট্রাইকারদের জন্য গোল করার সুযোগ তৈরি করেন। পাশাপাশি নিজেও গোল করেন তিনি। ২৬ বছরের ফুটবলার ২০১৫ সাল থেকে জাতীয় দলের সদস্য। দেশের হয়ে ৪৮টি ম্যাচ খেলে ১১টি গোল করেছেন তিনি। বর্তমানে বায়ার্নে খেললেও এর আগে সালকে এবং ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন তিনি।

এদিকে জাপানের বিরুদ্ধে তো বটেই ২৭ নভেম্বর স্পেনের বিরুদ্ধেও সানে অনিশ্চিত বলে মনে করা হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, সানের আঘাত তেমন গুরুতর নয়। চার-পাঁচ দিন পর মাঠে নামতে পারবেনা তিনি।

সানেকে না পাওয়ায় পরিকল্পনা বদল করতে হবে জার্মান কোচ হানসি ফ্লিক। যদিও তার সুবিধা প্রথম ম্যাচে তুলনায় কম শক্তিশালী জাপানের বিরুদ্ধে রণকৌশল ঠিক করতে হবে তাকে। তবে ২৭ নভেম্বরের আগে সানে চোট সারিয়ে সুস্থ হতে না পারলে সমস্যা হতে পারে। সম্প্রতি বেশ ভাল ছন্দে ছিলেন সান। ক্লাবের হয়ে শেষ ১৯টি ম্যাচে ১০টি গোল করেছেন তিনি।

Similar Articles

Leave a Reply

Top