You are here
Home > খেলাধুলা > বিশ্বকাপ বিপর্যয়ের পরও ইতালিতে থাকার ইঙ্গিত দিলেন কোচ মানচিনি

বিশ্বকাপ বিপর্যয়ের পরও ইতালিতে থাকার ইঙ্গিত দিলেন কোচ মানচিনি

টানা দ্বিতীয়বারের মতো ইতালি বিশ্বকাপ  চুড়ান্ত আসরে পৌঁছাতে ব্যর্থ হওয়ার পরও আজ্জুরিদের দায়িত্বে থাকার ইঙ্গিত দিয়েছেন দলটির প্রধান কোচ রবার্তো মানচিনি।
গত বৃহস্পতিবার ইউরোপীয় প্লে অফের সেমি-ফাইনালে উত্তর মেসেডোনিয়ার কাছে পরাজিত হয়ে কাতার বিশ^কাপে খেলার সুযোগ থেকে বঞ্চিত হয়েছে ইউরোপীয় চ্যাম্পিয়নরা। এরপর  কোচের দায়িত্ব থেকে তার সরে যাবার সম্ভাবনা নিেেয় জোর গুজব শুরু হয়। 
তবে মানচিনি আজ সাংবাদিকদের বলেছেন,‘ গত কয়েকদিন ধরে আমি ইতালীয় ফুটবল ফেডারেশনের সভাপতি গ্যাব্রিয়েল গ্রাভিনার সঙ্গে আলাপ আলোচনা করছি। আমার মনে হয় সবকিছু নিয়ে আমরা প্রায় একই অবস্থানে রয়েছি।’
তুরস্কের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচকে সামনে রেখে মানচিনি বলেন,‘ কয়েকদিনের মধ্যে এসব বিষয় নিয়ে আমরা ফের আলোচনা করব। ম্যাচ শেষে ফের আমাদের দেখা হবে। এই সময় আমরা নিজেদের মধ্যে আলোচনরা সময়সুচি ঠিক করে নেব।’
 গত সপ্তাহে  পালের্মোতে ১-০ গোলে পরাজিত হবার পর ইতালীয় দলের পরবর্তী কোচ হিসেবে আলোচনায় রয়েছেন ২০০৬ বিশ^কাপ জয়ী অধিনায়ক ফ্যাবিও ক্যানাভারো ও রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলোত্তি।
মানচিনির সঙ্গে ইতালির বর্তমান চুক্তির মেয়াদ ২০২৬ বিশ্বকাপের শেষ ম্যাচ পর্যন্ত। যৌথভাবে ওই টুর্নামেন্টের আয়োজন করবে কানাডা মেক্সিকো ও যুক্তরাস্ট্র।

Similar Articles

Leave a Reply

Top