You are here
Home > খেলাধুলা > বার্সায় যাচ্ছেন ফরাসি ডিফেন্ডার কুন্ডে

বার্সায় যাচ্ছেন ফরাসি ডিফেন্ডার কুন্ডে

সেভিয়া থেকে বার্সেলোনায়  যেতে সম্মত হয়েছেন ফরাসি সেন্টার ব্যাক জুলস কুন্ডে। উভয় ক্লাবের পক্ষ থেকেই বৃহস্পতিবার একথা জানানো হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি ক্লাব দুটি। 
এক বিজ্ঞপ্তিতে কাতালান ক্লাব জানায়, ‘জুলস অলিভিয়ার কুন্ডের দলবদলের বিষয়ে একটি চুক্তিতে সম্মত হয়েছে এফসি বার্সেলোনা ও সেভিয়া। চুক্তি সম্পাদনের জন্য এখন মেডিকেল পরীক্ষার জন্য অপেক্ষা।’
স্প্যানিশ গণমাধ্যম জানায় দুই দলের মধ্যে ৫০ মিলিয়ন ইউরোতে একটি সমঝোতা হয়েছে। যেখানে বোনাস হিসেবে থাকছে আরো ১০ মিলিয়ন ইউরো। বায়ার্ন মিউনিখ থেকে রবার্ট লিওয়ানদস্কি ও লিডস থেকে রাফিনহাকে দলে ভেড়ানোর পর নতুন মৌসুম শুরুর আগে এটি বার্সেলোনার পঞ্চম সংযোজন। এছাড়া এসি মিলান থেকে ফ্র্যাঙ্ক কেসি ও চেলসি থেকে ড্যানিশ সেন্ট্রাল ডিফেন্ডার আন্দ্রে ক্রিস্টেনসেনকে ফ্রি ট্রান্সফারে দলভুক্ত করেছে স্প্যানিশ জায়ান্টরা।
গত সপ্তাহের শেষভাগে কুন্ডের বিষয়ে চেলসির সঙ্গে চুক্তির একেবারে দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল সেভিয়া। তবে বার্সার কোচ জাভি হার্নান্দেজের ভুমিকায় সেটির পরিবর্তন ঘটেছে বলে দাবী করছে স্থানীয় গণমাধ্যম। 
গত মাসে কুঁচকির ইনজুরির অস্ত্রোপচার করিয়েছেন ২৩ বছর বয়সী এই ডিফেন্ডার। তবে এখন তিনি অনেকটাই সুস্থতার পথে। নতুন মৌসুমের শুরুতেই তাকে দলে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। 
২০১৯ সালে বর্দু থেকে সেভিয়ায় যোগ দিয়েছিলেন কুন্ডে। স্পেনে নিজের প্রথম মৌসুমেই ইউরোপা লিগের শিরোপা লাভ করেছেন তিনি। এছাড়া ফ্রান্স জাতীয় দলের হয়ে খেলেছেন ১১টি আন্তর্জাতিক ম্যাচ। ফরাসি উইংঙ্গার ওসমানে ডেম্বেলের সঙ্গেও চুক্তির মেয়াদ ২০২৪ সাল পর্যন্ত বাড়িয়েছে বার্সেলোনা। 

Similar Articles

Leave a Reply

Top