You are here
Home > খেলাধুলা > বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে নেই রোহিতসহ তিনজন

বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে নেই রোহিতসহ তিনজন

ইনজুরির কারনে বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে খেলতে পারবে না ভারতের অধিনায়ক রোহিত শর্মা, দীপক চাহার ও কুলদীপ সেন।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে স্লিপে ফিল্ডিংয়ের সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়েন রোহিত। সাথে-সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও আঙুলের স্ক্যান করানো হয়।  স্ক্যান রিপোর্টে দেখা গেছে, আঙুলে চিড় ধরা না পড়লেও আঙুলের হাড় কিছুটা সরে গিয়েছে।

বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হতে আজই মুম্বাইয়ে যাচ্ছেন  রোহিত। দ্বিতীয় ম্যাচ শেষে সাংবাদিকদের কোচ রাহুল দ্রাবিড় বলেন, ‘বৃহস্পতিবারই দেশে ফেরত পাঠানো হচ্ছে রোহিতকে। মুম্বইয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিবে সে। শেষ ওয়ানডেতে খেলতে পারবেন না রোহিত। টেস্ট সিরিজে খেলবেন কি-না সেটি এখনই বলা যাচ্ছে না। ইনজুরির কারনে শেষ ওয়ানডেতে খেলতে পারবেন না দীপক ও কুলদীপও।’

দীপক হ্যামেস্টিং ও কুলদীপ পিঠের ইনজুরিতে পড়েছেন।

আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

প্রথম দুই ম্যাচেই  মেহেদি হাসান মিরাজের দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্সে যথাক্রমে- ১ উইকেটে ও ৫ রানে জয় পায় বাংলাদেশ। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে টাইগাররা। প্রথম ওয়ানডেতে ৩৯ বলে অপরাজিত ৩৮ রান ও ১ উইকেট নেন মিরাজ। পরের ম্যাচে অপরাজিত ১০০ রান ও ২ উইকেট নেন তিনি।

Similar Articles

Leave a Reply

Top