You are here
Home > খেলাধুলা > নারী বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলে যুক্ত হলেন নুজহাত

নারী বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলে যুক্ত হলেন নুজহাত

আগামী বছরের মার্চ-এপ্রিলে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি নারী ক্রিকেট বিশ্বকাপে রিজার্ভ হিসাবে বাংলাদেশ দলে উইকেটরক্ষক ব্যাটার নুজহাত তাসনিয়াকে অন্তর্ভুক্ত করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) দেয়া এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো য়েছে।
সানজিদা আক্তার মাগলার সাথে দ্বিতীয়  রিজার্ভ খেলোয়াড় হিসেবে ২৫ বছর বয়সী তাসনিয়াকে নেয়া হয়েছে বলে বিসিবি উল্লেখ করে।
নিগার সুলতানা জোতির নেতৃত্বাধীন দলে পেসার জাহানারা আলমকেও রাখা হয়েছে। এর আগে মালয়েশিয়ায় আইসিসি কমনওয়েলথ গেমসের বাছাইপর্বে খেলা দল থেকে বাদ পড়েছিলেন জাহানারা। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিলো, শৃঙ্খলাজনিত সমস্যায় তাকে দল থেকে বাদ দেয়া হয়। বাদ পড়ায় প্রতিবাদ করেছিলেন জাহানারা। বিসিবি সমস্যাটি খুঁজে বের করে তা সমাধান করে।
বাংলাদেশ দল : নিগার সুলতানা জোতি (অধিনায়ক), সালমা খাতুন, রুমানা আহমেদ, ফারজানা হক পিংকি, জাহানারা আলম, শামিমা সুলতানা, ফাহিমা খাতুন, মোসা: রিতু মনি, মুর্শিদা খাতুন, নাহিদা আক্তার, মোসা: শারমিন আক্তার সুপ্তা, লতা মন্ডল, শোভনা মোস্তারি, মোসা: ফারিহা ইসলাম তৃষনা, সুরাইয়া আজমীম, রম্মা: সানজিদা আক্তার মাগলা (রিজার্ভ), নুজহাত তাসনিয়া (রিজার্ভ)।

Similar Articles

Leave a Reply

Top