You are here
Home > খেলাধুলা > দুবাই গিয়ে সরাসরি আইসিসি টি২০ বিশ্বকাপ দেখার সুযোগ দিচ্ছে অপো

দুবাই গিয়ে সরাসরি আইসিসি টি২০ বিশ্বকাপ দেখার সুযোগ দিচ্ছে অপো

দুবাইয়ে অনুষ্ঠেয় আসন্ন আইসিসি টি২০ বিশ্বকাপ খেলা মাঠে বসে দেখার সুযোগ করে দিচ্ছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ৭ অক্টোবর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনে অংশ নিয়ে ভাগ্যবানরা বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন। ক্যাম্পেইনটি চলবে ১৭ অক্টোবর পর্যন্ত। ওইদিন থেকেই দুবাই ও ওমানে বিশ্বকাপ শুরু হওয়ার কথা রয়েছে।
অপো জানায়, ক্রিকেটপ্রেমী বাংলাদেশীদের কথা চিন্তা করেই তারা এমন অফার নিয়ে এসেছেন। বিশ্বকাপে বাংলাদেশ অংশ নেওয়ায় এই আনন্দ আরো দ্বিগুণ হয়েছে। আনন্দকে আরো বাড়িয়ে দিতে তারা ‘ড্রিম টু দ্য ওয়ার্ল্ড কাপ, বাই অপো অ্যান্ড উইন ট্রিপ টু দুবাই’ শিরোনামে ক্যাম্পেইন নিয়ে এসেছেন। এখানে যেকেউ অপো ফোন কিনে ভাগ্যবান হলে দুবাইয়ে যাওয়ার সুযোগ পাবেন।
ক্যাম্পেইন চলাকালীন অনলাইন বা অফলাইনে অপোর নির্দিষ্ট মডেলের এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো৫ স্মার্টফোন কিনলে লটারিতে অংশ নিতে পারবেন। শুধু যঃঃঢ়ং://ড়ঢ়ঢ়ড়নধহমষধফবংয.পড়স/ষড়ঃঃবৎু/ লিংকে প্রবেশ করে ক্রেতার নাম, ফোন নাম্বার, আইএমইআই নাম্বারসহ অন্যান্য প্রাসঙ্গিক তথ্য দিতে হবে। তারপর অপো ক্যাম্পেইন শেষ হওয়ার সাথে সাথে লাইভ লটারি সিস্টেমে ভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করবেন। ভাগ্যবান হলে তবেই মিলবে দুবাইয়ে যাওয়ার সুযোগ।
এখানেই শেষ নয়। কেউ দুবাইয়ে যাওয়ার সুযোগ না পেলেও জিপি, বাংলালিংক, রবি ও এয়ারটেল গ্রাহকরা ২০ জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার পাবেন।
উল্লেখ্য, ফ্লাগশিপ কিলার অপো এফ১৯ প্রো ফোনে রয়েছে ডুয়েল ভিউ ও এআই কালার প্রোর্টেট ভিডিও, রেনো গেøা ইফেক্টের সাথে রয়েছে নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্লাশ চার্জ ও গেম ফোকাস মোড। হার্ডওয়্যার ও সফটওয়্যার এর দুর্দান্ত পারফরমেন্স ফোনটিকে দিয়েছে বাজারে অপ্রতিদ্ব›দ্বীর তকমা। অন্যদিকে, ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়্যার ক্যামেরা সম্বলিত রেনো৫ ফোনে রয়েছে এআই মিক্সড পোর্ট্রেট ও ডুয়েল ভিউ ভিডিও। চোঁখ ধাঁধাঁনো কালার, ডিজাইন ও পারফরমেন্সের কারণে রেনো সিরিজের ফোনের অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে। রেনো৫ ও তার ব্যতিক্রম নয়। এর রয়েছে ৮জিবি র‌্যাম, ১২৮ জিবি রম, ৮ ন্যানো মিটার ¯œ্যাপড্রাগন ৭২০জি চিপসেট এবং ৯০ হার্জট রিফ্রেশ রেট ব্যবহারকারীর লাইফস্টাইলে আনবে ভিন্নতা।

Similar Articles

Leave a Reply

Top