You are here
Home > খেলাধুলা > তৃতীয় টেস্টের আগে ভারত ছাড়ছেন কামিন্স

তৃতীয় টেস্টের আগে ভারত ছাড়ছেন কামিন্স

নাগপুরের পর দিল্লি টেস্টের ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে হারিয়ে জয় পায় স্বাগতিক ভারত। সেই সঙ্গে নিশ্চিত হয়েছে বোর্ডার-গাভাস্কার ট্রফিও। কিন্তু দিল্লি টেস্টে পরাজয়ের পরই দেশের উদ্দেশ্যে উড়াল দিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স।

সোমবার সকালে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, পারিবারিক কারও স্বাস্থ্য সংক্রান্ত কারণে দেশে ফিরছেন কামিন্স। তবে পাকাপাকিভাবে নয়। মাঝপথে দলকে ছেড়ে গেলেও কয়েক দিন পরে ভারতে ফিরে আসবেন তিনি। ১ মার্চ থেকে ইনডোরে শুরু হবে তৃতীয় টেস্ট। তার আগে ভারতে ফিরবেন কামিন্স।

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক হওয়ার পর এই প্রথম ভারত সফর করছেন কামিন্স। কিন্তু সফরের শুরুটা ভাল হয়নি। প্রথম টেস্ট নাগপুরে ইনিংস ও ১৩২ রানে হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। সেই টেস্টে স্পিন উইকেটের অজুহাত দিয়েছিল অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম। কিন্তু দিল্লি টেস্টের আগে উইকেট নিয়ে কোনও বিতর্ক হয়নি। তারপরও মাত্র আড়াই দিনে শেষ হয়ে গেছে খেলা। ৬ উইকেটে হেরেছেন কামিন্সরা।

দিল্লিতে হারের পরে অবশ্য দলের ব্যাটারদের শট নির্বাচনকে দায়ী করেছেন কামিন্স। অসি অধিনায়ক বলেছেন, “আমাদের আলোচনা করতে হবে। অনেকে সোজা ব্যাটে না খেলে আউট হয়েছে। উইকেট দিয়ে এসেছি আমরা। এমনটা করলে হবে না।

এই সিরিজের উপরেই নির্ভর করছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোন দুই দল খেলবে। অস্ট্রেলিয়া সবার উপরে থাকলেও এখনও তাদের ফাইনাল খেলা নিশ্চিত নয়। তাই তৃতীয় টেস্টে প্রত্যাবর্তনের লক্ষ্যে নামবেন কামিন্সরা।

Similar Articles

Leave a Reply

Top