You are here
Home > খেলাধুলা > জিমন্যাস্টিক্স হচ্ছে সম্ভাবনাময় ইভেন্ট : বিওএ সভাপতি

জিমন্যাস্টিক্স হচ্ছে সম্ভাবনাময় ইভেন্ট : বিওএ সভাপতি

কমনওয়েলথ গেমসের প্রথম দিনে বার্মিংহামের ভেন্যুগুলোর বাইরে দর্শকদের দীর্ঘ সারিই বলে দিচ্ছে এই গেমস নিয়ে ব্রিটিশদের মধ্যে কতটা আগ্রহ তৈরি হয়েছে।
এদিন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) সভাপতি সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি, মহাসচিব সৈয়দ শাহেদ রেজা এবং বাংলাদেশ কমনওয়েলথ গেমসের শেফ দ্য মিশন অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু গেমসের ভেন্যুগুলো ঘুরে বেড়িয়েছেন এবং শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি অনুপ্রানীত করেছেন এ্যাথলেটদের। এ সময় বার্মিংহাম অ্যারেনায় বাংলাদেশী জিমন্যাস্টদের পারফর্মেন্স উপভোগ করেন তারা। 
গেমসের সংবাদ সংগ্রহ করতে আসা বাংলাদেশী সাংবাদিকদের সঙ্গেও বার্মিংহাম অ্যারেনায় মতবিনিমিয় করেন বিওএ কর্মকর্তারা, অংশ নেন ফটোসেশনে। বাংলাদেশী জিমন্যাস্টদের পারফর্মেন্স উপভোগের পর খেলার মান বাড়াতে ভালো কোচ ও অবকাঠামো  উন্নয়নের প্রতি গুরুত্বারোপ করেন বিওএ সভাপতি। 
তিনি বলেন, জিমন্যাস্টিক্স হচ্ছে সম্ভাবনাময় একটি ইভেন্ট, যার উন্নয়নের সুযোগ রয়েছে। এই ইভেন্ট থেকে ভালো কিছু পেতে হলে  ভালো কোচ ও অবকাঠামো  উন্নয়ন ও আর্থিক সহায়তার প্রয়োজন আছে। জিমন্যাস্টিক্সে বিনিয়োগ করা গেলে ভালো কিছু অর্জন করা সম্ভব বলেও মন্তব্য করেন তিনি। 

Similar Articles

Leave a Reply

Top