You are here
Home > খেলাধুলা > কাতার বিশ্বকাপে অন্য ভূমিকায় যেতে পারেন এগুয়েরো

কাতার বিশ্বকাপে অন্য ভূমিকায় যেতে পারেন এগুয়েরো

চলতি বছর কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার ব্যাকরুম স্টাফ হিসেবে দেখা যেতে পারে দেশটির সাবেক স্ট্রাইকার সার্জিও এগুয়েরোকে। আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশনের (এএফএ) সভাপতি ক্লডিও টাপিয়ার সাথে সভা শেষে এগুয়েরো নিজেই এই ইঙ্গিত দিয়েছেন। 
শারিরীক অসুস্থতার কারনে ৩৩ বছর বয়সী এগুয়েরো ডিসেম্বরে সব ধরনের ফুটবল থেকে অবসরের ঘোষনা দেন। ১৮ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের ৪০০রও বেশী গোল করেছেন এই তারকা ফরোয়ার্ড। এগুয়েরো জানিয়েছেন এএফএ’র সাথে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আগামী কয়েক সপ্তাহের মধ্যে জানা যাবে। আগামী ১ এপ্রিল অনুষ্ঠিতব্য বিশ্বকাপের চূড়ান্ত ড্র অনুষ্ঠানে উপস্থিত থাকার আগ্রহ প্রকাশ করেছেন এগুয়েরো। 
টিওয়াইসি স্পোর্টসকে এ সম্পর্কে এগুয়েরো বলেছেন, ‘টাপিয়ার সাথে আমার আলোচনা বেশ সফল হয়েছে। আমরা এখনো মূল ভূমিকা সম্পর্কে সুনির্দিষ্ট করে কিছু বলতে পারছিনা না। কিন্তু আশা করছি বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সাথে আমি থাকবো। আমি খেলোয়াড়দের সাথে সময় অতিবাহিত করতে চাই। দলের প্রত্যেকের সাথেই আমার সুসম্পর্ক আছে। আমি তাদের সাথে আরো ঘনিষ্ট হতে চাই। যেকোন ভাবেই হোক জাতীয় দলকে সহযোগিতা করাই আমার মূল লক্ষ্য।’
আর্জেন্টিনার জার্সি গায়ে ১০১ ম্যাচে ৪১ গোল করেছে এগুয়েরো। তিনটি বিশ্বকাপে তিনি আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করেছেন। ২০২১ কোপা আমেরিকার ফাইনালে শিরোপা জয়ী দলের সদস্যও ছিলেন। ২৮ বছরের মধ্যে এই প্রথম আর্জেন্টিনা বড় কোন শিরোপা জয়ের কৃতিত্ব দেখালো। 
দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাইপর্বে শীর্ষে থাকা ব্রাজিলের থেকে চার পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে থেকে আর্জেন্টিনা ইতোমধ্যেই কাতারের টিকিট নিশ্চিত করেছে।

Similar Articles

Leave a Reply

Top