You are here
Home > খেলাধুলা > আর্জেন্টাইনদের নেইমারের খোঁচা, তারা কি বিশ্বকাপ জিতে নিয়েছে?

আর্জেন্টাইনদের নেইমারের খোঁচা, তারা কি বিশ্বকাপ জিতে নিয়েছে?

২৮ বছরের খরা কাটিয়ে অবশেষে আসে একটি শিরোপা। তার আনন্দের রেশ কাটতে না কাটতে ১০ মাসের মধ্যে এলো আরও একটি। আর্জেন্টাইন সমর্থকরা খুশিতে যেন উড়ছেন। উচ্ছ্বাসটা বাঁধভাঙা হওয়া স্বাভাবিকও। তবে তার উদযাপনে ব্রাজিলকে খোঁচা মেরে কিছুটা বেশিই করে ফেলেছেন। বিষয়টি স্বাভাবিকভাবেই পছন্দ হয়নি নেইমারের। সামাজিকমাধ্যমে এবার উল্টো খোঁচা মেরেছেন এ পিএসজি তারকা।

ওয়েম্বলিতে দুদিন আগে ইতালিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েই লা ফিনালিসিমা ধরে রাখে আর্জেন্টিনা। সে ম্যাচে অবশ্য অনেক ব্রাজিলিয়ান সমর্থকরা ছিলেন ইতালির পক্ষে। ম্যাচ জিতে তাদের খোঁচা মেরেছেন অনেক আর্জেন্টাইন সমর্থক। এমনকি ম্যাচ জয়ের পর আর্জেন্টিনার খেলোয়াড়রা লকার রুমে গিয়েও ব্রাজিল প্রসঙ্গ টেনে আনেন। যার একটি ফুটেজ সামাজিকমাধ্যমে ভাইরাল।

মূলত আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দি সেই ভিডিওটি শেয়ার করেন। কোপা আমেরিকা জয়ের পর ব্রাজিলকে খোঁচা মেরে একটি গান গেয়েছিলেন আর্জেন্টাইন খেলোয়াড়রা, ‘ব্রাজিলেরো, কি হলো? মেসি গেল রিও এবং জিতে নিল কোপা।’ সেই গানটি এদিনও গেয়েছেন তারা।

ইনস্টাগ্রামে একটি বিনোদনমূলক পেজে আর্জেন্টিনার খেলোয়াড়দের লকাররুমের সেই গান গাওয়ার ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছে, ‘ফিনালিসিমা জিতে লকাররুমে ব্রাজিলকে খোঁচা মেরে গান গেয়ে আনন্দ–উল্লাস করছে আর্জেন্টিনার খেলোয়াড়েরা।’ সেখানেই নিজের ভেরিফাইড একাউন্ট থেকে নেইমার লিখেছেন, ‘তারা (আর্জেন্টিনা) কি বিশ্বকাপ জিতে নিয়েছে?’

গত জুলাইয়ে রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। তখনই তাদের গাওয়া সেই গান নিয়ে অনেক ব্রাজিলিয়ানই খেপেছিলেন। অথচ ক্লাব ফুটবলে লিওনেল মেসির খুব কাছের বন্ধু নেইমার। ক্লাবটিতে আরও অনেক আর্জেন্টাইন ও ব্রাজিলিয়ান খেলোয়াড় একত্রে খেলে থাকেন।

Similar Articles

Leave a Reply

Top