You are here
Home > খেলাধুলা > আফগানিস্তান সিরিজ: চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ

আফগানিস্তান সিরিজ: চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ

ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স ছাড়া বাংলাদেশ দলের সকল খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হয়েছেন।  এরপরই  আফগানিস্তানের বিপক্ষে সিরিজের জন্য তৈরি জৈব-সুরক্ষা বলয়ে চলে গেছে টাইগাররা।
কোভিড পরীক্ষার ফল পাবার পর বাংলাদেশ দল চট্টগ্রাম পৌঁছেছে। যেখানে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজ আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ।
কোভিড পরীক্ষায় নেগেটিভ এলেই দলে যোগ দিবেন সিডন্স, এমনটা জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী।
চৌধুরি আজ বলেন, ‘সিডন্স ঢাকায় পৌঁছানোর দুই দিন পর কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হন। গতকাল ছিল তার পজিটিভ হবার অষ্টম দিন। কিন্তু সর্বশেষ পরীক্ষায় তার ফল এখনও নেগেটিভ হয়নি। তবে তার কোন উপসর্গ নেই। কয়েকদিন পর তাকে আবার পরীক্ষা করা হবে। যদি তিনি নেগেটিভ হয়ে ফিরে আসেন তবে চট্টগ্রামে দলের সাথে যোগ দিবেন সিডন্স।’
সূচি অনুযায়ী আজ চট্টগ্রামে অনুশীলন আছে টাইগারদের। গতকাল চট্টগ্রামে পৌঁছানো আফগানিস্তান ইতোমধ্যেই তাদের অনুশীলন শুরু করেছে। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার পর গতকাল দলে যোগ দেয়া রশিদ খান, মোহাম্মদ নবি ও রহমানুল্লাহ গুরবাজরা দলের সাথে অনুশীলন শুরু করেছেন।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের তিনটি ওয়ানডে হবে আগামী ২৩, ২৫ এবং ২৮ ফেব্রুয়ারি। সবগুলো ম্যাচ শুরু সকাল ১১টয়।
এরপর দুই ম্যাচের টি-টোয়েন্টি খেলার জন্য ঢাকায় ফিরবে বাংলাদেশ ও আফগানিস্তান। মিরপুর শেরে বাংলাদেশ স্টেডিয়ামে টি-টোয়েন্টি দু’টি হবে ৩ ও ৫ মার্চ। ম্যাচগুলো শুরু হবে বিকেল ৩টায়।

Similar Articles

Leave a Reply

Top