You are here
Home > খেলাধুলা > অস্ট্রিয়ার বিপক্ষে ওয়েলসের প্লে-অফ ম্যাচ নির্ধারিত তারিখেই অনুষ্ঠিত হবে

অস্ট্রিয়ার বিপক্ষে ওয়েলসের প্লে-অফ ম্যাচ নির্ধারিত তারিখেই অনুষ্ঠিত হবে

রাশিয়ান আগ্রাসনের কারনে স্কটল্যান্ডের বিপক্ষে ইউক্রেনের বিশ্বকাপ বাছাইপর্বে প্লে-অফ ম্যাচটি বাতিল হয়ে গিয়েছে। কিন্তু ২৪ মার্চ প্লে-অফে ওয়েলস বনাম অস্ট্রিয়ার মধ্যকার সেমিফাইনালের অপর ম্যাচটি নির্ধারিত তারিখেই অনুষ্ঠিত হবে বলে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রন সংস্থা জানিয়েছে। 
এই দুই ম্যাচের বিজয়ী দলের ২৯ মার্চ কার্ডিফের প্লে-অফ ফাইনালে মুখোমুখি হবার কথা ছিল। 
রুশ সামরিক আগ্রাসনের কারনে গ্লাসগোর ম্যাচটি নিয়ে ইউক্রেনের অনুরোধের প্রেক্ষিতে তা স্থগিত করেছে ফিফা। কিন্তু ওয়েলসের বিপক্ষে অস্ট্রিয়ার ম্যাচটি আগের সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। ফুটবল এসোসিয়েশন অব ওয়েলস এ সংক্রান্ত এক বিবৃতিতে জানিয়েছে ইউক্রেনের প্রতি ফিফা যে সহমর্মীতা ও একাত্মতা দেখিয়েছে তার সাথে আমরাও একমত। ফিফার এই সিদ্ধান্তের সাথে ওয়েলসও আছে।
রবার্ট পেজের দল অস্ট্রিয়া  যদি এই ম্যাচে জয়ী হতে পারে তবে কাতারের টিকিট কাটার জন্য ওয়েলসকে আরো কয়েক মাস হয়তবা অপেক্ষায় থাকতে হবে। ইউক্রেন বনাম স্কটল্যান্ডের ম্যাচের তারিখ নিয়ে ইতোমধ্যেই আলোচনা শুরু হয়েছে। জুনে নেশন্স লিগের সময় ম্যাচটি আয়োজনের ইঙ্গিত পাওয়া গেছে। তারপরপরই ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। গ্রীষ্মে নেশন্স লিগে ওয়েলস বেলজিয়াম ও নেদারল্যান্ডকে আতিথেয়তা দিবে। 
আগামী ১ এপ্রিল দোহায় বিশ্বকাপের মূল পর্বের ড্র অনুষ্ঠিত হবে।

Similar Articles

Leave a Reply

Top